• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে টিসিবির পন্য বিক্রয় কার্যক্রম পরিদর্শনে বানিজ্য সচিব

এম.এফ.এ মাকামঃ
জামালপুরে সারা দেশের মত এক কোটি নিন্ম আয়ের পরিবারের মাঝে ভর্তুকী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় করা হচ্ছে।
এরই ধারাবাহিকতায় জামালপুরে আজ সকালে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রনালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।
জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে টিসিবি পণ্য বিক্রয় অনুষ্ঠানে বিশেষ অতিথির  বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মোক্তার হোসেন,  জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক শফি আফজালুল আলম প্রমুখ।
এসময় প্রতিকেজি সয়াবিন তেল ১০০ টাকা, মশুর ডাল ৬০ টাকা ও চাল ৩০ টাকা দরে ১ হাজার উপকারভোগীর মাঝে প্রত্যেককে ২ লিটার তেল, ২ কেজি ডাল ও ৫ কেজি করে চাল বিক্রয় করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।